ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে দুই ভাইকে পিটিয়ে আহত করলেন প্রতিবেশী

ব্রাহ্মণবাড়িয়া, 16 December 2023, 152 বার পড়া হয়েছে,
মোঃ নিয়ামুল ইসলাম আকঞ্জি,ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের হামলায় মারধরের স্বীকার হলেন দুই ভাই। শনিবার দুপুরে শহরেরর দাড়িয়াপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে পরিবার ও স্থানীয় লোকজন উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
আহতরা হলেন, ওই এলাকার গণেশ দাসের ছেলে জিকেশ দাস (৩৮) তার ছোট ভাই সুকেশ দাস (৩২)।
আহত জিকেশ দাস বলেন, প্রায় দুই বছর আগে আমার প্রতিবেশী পার্থ দাস আমার কাছ থেকে সাড়ে চার লক্ষ টাকা ধার নেয়। এরপর থেকে সে আমার পাওনা টাকা দিতে অনীহা প্রকাশ করে। কিছু দিন পর পর বিভিন্ন দিন তারিখ দিয়ে আমাকে ঘুরাতে থাকে। এরপর স্থানীয় লোকজনকে বিষয়টি জানালে তারা সালিশের মাধ্যমে আমার পাওনা চারলক্ষ টাকার মধ্যে আড়াই লক্ষ টাকা নির্ধারণ করে দেন। পরে ওই টাকা চাইতে গেলে পার্থ দাসের নির্দেশে রিংকু দাস, লিটন দাস, চিত্র রঞ্জন দাস, সানি দাস, চয়ন দাসসহ ৮/১০ জন মিলে আমি ও আমার ভাইয়ের উপর হামলা করে। এক পর্যায়ে আমার মাথা ফাটিয়ে রক্তাক্ত করে। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে দুইজনকে হাসপাতালে ভর্তি করে। আমরা এর সঠিক বিচার চাই।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।