কসবায় বাস চাপায় সিএনজি যাত্রী নিহত, চালক আটক

ব্রাহ্মণবাড়িয়া, 7 April 2022, 167 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বাস চাপায় সুভাস রায় (৫৫) নামে এক সিএনজি চালিত অটো রিকশা যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (৫ এপ্রিল) সন্ধ্যায় কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার সৈয়দাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুভাষ রায় উপজেলার বিনাউটি গ্রামের নরেশ রায়ের ছেলে ও পেশায় কাঠমিস্ত্রী ছিলেন।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠায়। এই ঘটনায় বাসের চালক নুরন্নবী মিয়া (৫০) কে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় পেশাগত কাজ শেষে বাড়ী ফেরার উদ্দেশ্যে মনকাশাইর বাসস্ট্যান্ড থেকে সিএনজিতে উঠে সুভাষ রায়। সিএনজিতে উঠার পর কিছুদুর গেলে কুমিল্লা-সিলেট মহাসড়কের মনকাশাইর-সৈয়দাবাদ বাসষ্ট্যান্ডের মধ্যবর্তী স্থানে পেছন দিক থেকে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী দ্রুতগামী একটি বাস সিএনজিটিকে চাপা দিলে সিএনজিটি সড়কের পাশে খাদে পড়ে যায় দুমরে-মুচরে যায়। এসময় ঘটনাস্থলেই মারা যায় কাঠমিস্ত্রী সুভাস রায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ব্রাহ্মবাড়িয়া সদর হাসপাতালে পাঠায়।

ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুখেন্দ্র বসু বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাসের চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে।