সাবেক চেয়ারম্যান মোঃ মোখলেছুর রহমান জারু মিয়া ইন্তেকাল 

ব্রাহ্মণবাড়িয়া, 5 February 2022, 216 বার পড়া হয়েছে,
সুমন চক্রবর্তী : ব্রাহ্মণবাড়িয়ায় কুন্ডা ইউপি আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ মোখলেছুর রহমান জারু মিয়া ইন্তেকাল করিয়াছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
বুধবার রাত ১১.৩০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুতে পরিবারবর্গ, এলাকাবাসী ও শুভাকাঙ্ক্ষীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
বৃহস্পতিবার দুপুরে নাছির নগর কুন্ডা গাংকুল পাড়া সর্দারবাড়ির মাজারের মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।
মহরুমের জানাযায় অংশ নিতে এলাকা বাসি ও দূরদুরান্ত থেকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সরকারি কর্মকর্তা, সামাজিক, রাজনৈতিক,সাংবাদিক,  বিভিন্ন প্রাতিষ্ঠানিক অঙ্গসংগঠনের নেত্বীবৃন্দরা এসে জানাযায় যোগ দান করেন।
আরও উপস্থিত ছিলেন মহরুমের বড়ছেলে মো: আরিফ মিয়া, নাছির নগর উপজেলার বর্তমান চেয়ারম্যান ডাঃ মোঃ রাফি উদ্দিন আহমদ, উপজেলার সাবেক  চেয়ারম্যান এ. টি এম মনিরুজ্জামান, কুন্ডা ইউপি বর্তমান চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন ভূঞা,মোঃ সোহরাব হোসেন মিঠু, কুন্ডা ইউপি আওয়ামীলীগের সভাপতি মোঃ লতিফ হোসেন, সাবেক চেয়ারম্যান মোঃ রফিজ মিয়া, কুন্ডা ইউপি জাতীয় পাটি সাধারন সম্পদক মোঃ নাদিম হোসেন মাসুম, জজ মিয়া (মেম্বার) কুন্ডা গাংকুল পাাড়ার সাবেক মেম্বার সামছু মিয়া, মোঃ সাখাওয়াত হোসেন, মোঃ মোরশেদ মোল্লা, মো: এমরান হোসেন (মাষ্টার), মোঃ জাহের আলী, মোঃ ফরিদ মিয়া, মোঃ মাহবুব মিয়া, মোঃ ফাইজুর রহমান, মোঃ হাকিম রেজা, এডঃ মুজিবুর রহমান প্রমুখ।
আলোচনা শেষে মহরুমের জানাযার নামাজ পড়ান মওলানা মোঃ মনিরুল ইসলাম বাচ্চু এবং সমস্ত দেশবাসীর দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে সকল কবরবাসীর রূহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।