সরাইলে ফুলেল শুভেচ্ছায় সিক্ত সদ্য নির্বাচিত এমপি মঈনউদ্দিন মঈন

ব্রাহ্মণবাড়িয়া, 19 February 2024, 75 বার পড়া হয়েছে,

মো. রুবেল মিয়া : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণ মানুষের নেতা আলহাজ্ব মঈন উদ্দিন মঈন ব্রাহ্মণবাড়িয়া ২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়ন আ’লীগের পক্ষ থেকে গণ সংবর্ধান প্রদান করা হয়েছে।অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলওয়াত করেন মাওঃ আবুল কাশেম।

এ উপলক্ষ্যে শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে পাকশিমুল ইউনিয়ন আ’লীগ উদ্যোগে পাকশিমুল হাজী শিশু মিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় পাকশিমুল ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক সাংগঠনের পক্ষ থেকে নবনির্বাচিত এমপি আলহাজ্ব মঈনউদ্দীন মঈন ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

পাকশিমুল ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া ২ আসনের নবনির্বাচিত এমপি আলহাজ্ব মঈনউদ্দীন মঈন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো. নাজিম উদ্দিন ভাষানী, জেলা পরিষদের সদস্য ও যুবলীগ নেতা পায়েল হোসেন মৃধা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু হানিফ, অরুয়াইল ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজি আবু তালেব ও সাধারন সম্পাদক এড. গাজী শফিকুল ইসলাম, চুন্টা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ হবিবুর রহমান, শাহবাজপুর ইউপির সাবেক চেয়ারম্যান রাজিব আহমেদ (রাজ্জি), উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. আমিন খান, যুগ্ম-আহ্বায়ক মো. হোসেন মিয়া, সাদ্দাম হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা গাজী কাপ্তান, যুবলীগ নেতা গাজী বোরহান উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পাকশিমুল ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি সভাপতি আতাউর রহমান পাঠান।

এছাড়াও সভায় স্থানীয় এলাকার পাকশিমুল ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।