শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ঈদ পূর্নমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত 

সারাদেশ, 13 July 2022, 151 বার পড়া হয়েছে,
মো. রুহুল আমিন : শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে গতকাল মঙ্গলবার দোয়াভাঙ্গা আল আমিন শপিং কমপ্লেক্স মাঠে  ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
ঈদ পূর্নমিলনী অনুষ্ঠানের অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য বিদ্যুৎ বিভাগ(পাওয়ার সেল) এর মহাপরিচালক ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন।
উপজেলা আওয়ামীলীগের সাবেক দুইবারের সাধারণ ও সাবেক পৌর মেয়র মোশাররফ হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে সঞ্চালনা করেন শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব কামরুজ্জামান মিন্টু।
এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি জনাব মকবুল চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব দেলোয়ার হেসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মোস্তফা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জনাব আদেল।
এছাড়া ও উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগ নেতা মাহবুব চৌধুরী, যুবলীগ নেতা জনাব পলাশ মজুমদার, আওয়ামিলীগ নেতা জনাব নজরুল ইসলাম, তাঁতীলীগের সাবেক সভাপতি ইব্রাহিম, জেলা ছাত্রলীগ ও উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।