শাহরাস্তিতে আলোকিত সাহাপুর এর অক্সিজেন সিলিন্ডার সহায়তা প্রদান

সারাদেশ, 5 August 2021, 515 বার পড়া হয়েছে,
মো. রুহুল আমিন : চাঁদপুরের শাহরাস্তি পৌরসভার ৪ নং ওয়ার্ডের সাহাপুর চৌধুরী বাড়ির সন্মুখে করোনা ভাইরাসে সংক্রমণে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা রোগীদের বাঁচাতে অক্সিজেন সিলিন্ডার সহায়তা প্রদানে যুক্ত হন সামাজিক সংস্থা আলোকিত সাহাপুর।
বুধবার (৪ আগস্ট) বিকাল সাড়ে পাঁচ ঘটিকায় অক্সিজেন সিলিন্ডার সহায়তা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন, শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু। উল্লেখ্য, আজ থেকে ২টি অক্সিজেন সিলিন্ডার প্রদান শুরু হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংস্থার প্রধান উপদেষ্টা কামরুজ্জামান মিন্টু বলেন, আমি এই সংস্থায় কাজের সাথে শুরু থেকে যুক্ত আছি। শুরু থেকে এই সংস্থা অনেক ভালো কাজ করে আসছে। করোনা ভাইরাসের সংক্রমণের এই দুর্যোগকালে এমন একটি মহতি উদ্যোগের সঙ্গে যুক্ত থাকতে পেরে আমি গর্ববোধ করছি। আমি এই সংস্থার সার্বিক উন্নতি কামনা করি এবং অক্সিজেন সিলিন্ডার সহায়তা প্রদানের শুভ উদ্বোধন ঘোষণা করছি।

উক্ত অক্সিজেন সিলিন্ডার সহায়তা প্রদান অনুষ্ঠানে সংস্থার সহ-সভাপতি এমরান হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, অর্থ সম্পাদক মনির হোসেন, দপ্তর সম্পাদক সোমেন চৌধুরী, প্রচার সম্পাদক নুর হোসেন, সদস্য শাহপরান, বাবুল ও আবু সুফিয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।