মোকতাদির চৌধুরী এমপি গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী নিযুক্ত হওয়ায় ভোরের সাথী নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

ব্রাহ্মণবাড়িয়া, 24 February 2024, 9 বার পড়া হয়েছে,
মোঃ নিয়ামুল ইসলাম আকঞ্জি,ব্রাহ্মণবাড়িযা : ভোরের সাথীর প্রধান উপদেষ্টা জননেতা র আ ম ওবায়দুল মোকতাদির চৌধুরী এম পি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী নিযুক্ত হওয়ায় ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউসে শুক্রবার ভোরের সাথীর
নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন ভোরের সাথীর সভাপতি জনাব আতিকুল হক আতিক।
এ সময় মন্ত্রী ভোরের সাথীর সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন। বক্তব্যে ভোরের সাথীর সভাপতি আতিকুল হক আতিকের ব্রাহ্মণবাড়িয়ার প্রাণকেন্দ্রে অবস্থিত মুক্ত নিশ্বাস নেওয়ার অন্যতম স্থান লোকনাথ দিঘির পাড়কে একটি তিলোত্তমা পার্কে রূপান্তরিত করার দাবির পরিপ্রেক্ষিতে, ভোরের সাথীর উপস্থিত সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, লোকনাথ দিঘির পাড় এবং পার্শ্ববর্তী পুরাতন জেলখানাকে লিংক করে একটি নান্দনিক তিলোত্তমা পার্কে রূপান্তরিত করা হবে। যাতে করে ব্রাহ্মণবাড়িয়াবাসী মুক্ত নিঃশ্বাস গ্রহণ করার সুযোগ পায়। তিনি ভোরের সাথীর সদস্যদের উদ্দেশ্যে বলেন,ভোরের সাথী একটি সুশৃংখল সংগঠন।
অনুষ্ঠানে ভোরের সাথীর পক্ষে যারা উপস্থিত ছিলেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন – জাহাঙ্গীর খান দুলাল, ফয়সাল আহমেদ ওয়াকার, শাহআলম খন্দকার,আসিফ ইকবাল, আবদুল্লাহ ভূঁইয়া, অ্যাডভোকেট সুভাষ দেবনাথ, আল মামুন সরকার, জাকারিয়া মাসুদ নোয়াব, সবুর মিয়া, আলী মাসুম, সুভাষ দাস, আল আমিন, মোঃ আক্তার মিয়া, মোফাজ্জল হোসেন, মোহাম্মদ আজিম, মনির খন্দকার, মনির আহমেদ, সুচি, মানিক, মতিউল কবির, সানি, প্রমোদ, শংকর, এমরান,শাহিন, রুবেল, জাকির সহ আরো অনেকে।