ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন কার্যালয় পরিদর্শনে বিএফইউজের নেতৃবৃন্দ

ব্রাহ্মণবাড়িয়া, 7 December 2022, 83 বার পড়া হয়েছে,
নিউজ ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন কার্যালয় পরিদর্শন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ।
মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের ভূঁইয়া ম্যানশনে এ কর্মসূচী পালিত হয়।

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি দীপক চৌধুরী বাপ্পীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.মনির হোসেন এর সঞ্চালনায় বিএফইউজে সভাপতি মো.ওমর ফারুক,সাবেক সভাপতি আবুল কালাম আজাদ,মনজুরুল আহসান বুলবুল,বর্তমান কমিটির সহসভাপতি মো.শহীদুল আলম,যুগ্ম-মহাসচিব কাজী মহসিন,কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল,নির্বাহী সদস্য প্রণব বড়ুয়া অর্ণব,ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন সহসভাপতি বিশ্বজিৎ পাল বাবু,যুগ্ম-মহাসচিব ফরহাদুল ইসলাম পারভেজ, কোষাধ্যক্ষ আজিজুল আলম সঞ্চয়, কার্যকরী সদস্য মুজিবুর রহমান খান।

সভায় নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করে বলেন,আগামী দিনে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন সাংবাদিকদের কল্যাণে ও দাবী আদায়ে সক্রিয় ভূমিকা পালন করবে। সাংবাদিক ইউনিয়ন ও প্রেসক্লাবের গঠন-কার্যক্রম সম্পূর্ণ আলাদা। কেউ কারো প্রতিদ্বন্ধী ও প্রতিপক্ষ নয়। সাংবাদিকদের অধিকার আদায়ের মূখ্য ভূমিকা পালন করবে সাংবাদিক ইউনিয়ন।