নাসিরনগরে ১৮ ঘণ্টা পর ভেসে উঠল বাপ্পীর লাশ

ব্রাহ্মণবাড়িয়া, 9 March 2022, 249 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মায়ের সঙ্গে তিতাস নদীতে গোসল করতে গিয়ে সাত বছরের শিশু বাপ্পী দাস নিখোঁজ হওয়ার ১৮ ঘণ্টা পর বুধবার সকাল সাড়ে ৬টার দিকে ডুবে যাওয়া স্থানের পাশেই লাশ ভেসে উঠেছে। পরে শিশুটির পরিবার লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার শিশু বাপ্পী দাস মায়ের সঙ্গে তিতাস নদীতে গোসল করতে যেয়ে তীব্র স্রোতে তলিয়ে যায়। খবর পেয়ে নাসিরনগর ও কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ডুবুরি দল দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উদ্ধার অভিযান চালালেও নিখোঁজ বাপ্পীর কোনো হদিস মেলাতে পারেনি। পরে রাত হওয়ায় উদ্ধার অভিযান স্থগিত রাখা হয়।

অবশেষে পরের দিন বুধবার ভোর সাড়ে ৬টার দিকে ডুবে যাওয়া স্থানে পাশেই নিখোঁজ বাপ্পীর লাশ ভেসে উঠে। পরে স্থানীয় লোকজনদের সহযোগিতায় লাশটি উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে তার পরিবার।

নাসিরনগর ফায়ার সর্ভিসের দলনেতা মো. মোতাহার হোসেন জানান, নাসিরনগর এবং কিশোরগঞ্জের দুটি দল শিশুটিকে উদ্ধার করতে সর্বোচ্চ চেষ্টা করছে। কিন্তু আমাদের সকল চেষ্টা সফল হয়নি। পরে সন্ধ্যা হয়ে যাওয়া আলোর সল্পতায় উদ্ধার কাজ বন্ধ করে দেয়। সকাল বেলা আবারো উদ্ধার কাজে যেতে চাইলে সংবাদ আসে শিশুটির লাশ ভেসে যাওয়া স্থান থেকে একটু দূরে ভেসে উঠেছে।