নাসিরনগরের নব নির্বাচিত ১৩ চেয়ারম্যানের শপথ গ্রহণ

ব্রাহ্মণবাড়িয়া, 3 January 2022, 330 বার পড়া হয়েছে,

দ্বিতীয় ধাপে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় অনুষ্ঠিত ১৩ ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীরা শপথ গ্রহণ করেছেন। আজ সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান।

এ সময় সততা ও নিষ্ঠার সাথে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করে শপথ গ্রহণ করেন নাসিরনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান পুতুল রানী দাস, ভলাকুট ইউনিয়নের চেয়ারম্যান রুবেল মিয়া, ফান্দাউক ইউনিয়নের চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক, গুনিয়াউক ইউনিয়নের চেয়ারম্যান জিতু মিয়া, চাপরতলা ইউনিয়নের মো. মনসুর আলী ভূঁইয়া, পূর্বভাগ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আক্তার মিয়া, চাতলপাড় ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম, কুন্ডা ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ নাসির উদ্দিন ভূঁইয়া, গোয়ালনগর ইউনিয়নের চেয়ারম্যান আজহারুল হক চৌধুরী, বুড়িশ্বর ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল চৌধুরী, গোর্কন ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহীন, হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. ফারুক মিয়া ও ধরমন্ডল ইউনিয়নের চেয়ারম্যান সফিকুল ইসলাম।

শপথ গ্রহণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. রুহুল আমীন, জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিল্লুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন, নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুনসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, সাধারণ মানুষ তাদের এলাকার কাঙ্ক্ষিত উন্নয়নের লক্ষ্যে নিজেদের মূল্যবান ভোটে জনপ্রতিনিধি নির্বাচিত করে থাকেন। জনগণের ভোটে নির্বাচিত হয়েই যারা পরিষদ পরিচালনার জন্য শপথ গ্রহণ করেছেন তাদের দায়িত্ব ব্যাপক। তাদের দেশ ও জনগণের কল্যাণে নিবেদিত ভাবে নিরন্তর কাজ করে যেতে হবে।

তবেই জনগণ যে লক্ষ্যে জনপ্রতিনিধি নির্বাচিত করেছে তার যথার্থতা নিশ্চিত হবে। জেলা প্রশাসক নব-নির্বাচিত চেয়ারম্যানদের দায়িত্বশীলতার সাথে দেশ ও এলাকার মানুষের জন্য কাজ করে যেতে আহ্বান জানান।