নবীনগরে ছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগে শিক্ষক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া, 3 July 2022, 86 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা ও যৌন নিপীড়নের অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত রিপন মিয়া উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের দিগন্ত প্রি-ক্যাডেট স্কুলের সহকারী শিক্ষক। রোববার তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে ভিকটিমের মা শনিবার রাতে থানায় মামলা করলে তাৎক্ষণিক তাকে গ্রেফতার করা হয়।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে প্রায়ই ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতেন রিপন মিয়া। বিষয়টি জানাজানি হলে স্থানীয় লোকজন তাকে সর্তক করেন।

এর মধ্যেই শনিবার সকালে ওই শিক্ষক মেয়েটিকে অপহরণের পরিকল্পনা করে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে স্কুলের সামনে অপেক্ষা করছিলেন। এ সময় বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রীকে গতিরোধ করে অটোতে তোলার চেষ্টা করেন।

এ সময় তার সহপাঠীরা ও একজন শিক্ষক বাধা দিলে মেয়েটিকে ফেলে দিয়ে অটো নিয়ে পালিয়ে যান রিপন মিয়া।

ঘটনার প্রত্যক্ষদর্শী সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দেবনাথ মণ্ডল বলেন, অপহরণের দৃশ্যটি আমি বাড়ি থেকে দেখে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অন্য ছাত্রীদের সহযোগিতায় মেয়েটিকে উদ্ধার করি।

এ ব্যাপারে দিগন্ত প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ কাজী খলিলুর রহমান বলেন, শিক্ষক রিপন মিয়ার বিরুদ্ধে এর আগেও একাধিক অভিযোগ ছিল। স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় তাকে স্কুল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

নবীনগর থানার ওসি আমিনুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাতেই তাকে গ্রেফতার করা হয়েছে। রোববার তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।