চকরিয়া উপজেলা নির্বাহী অফিসারের করাইয়াঘোনা সঃ প্রাঃ বিদ্যালয় পরিদর্শন

শিক্ষাঙ্গন, 12 September 2021, 573 বার পড়া হয়েছে,

নিজস্ব প্রতিবেদক : দীর্ঘ প্রায় ১৮ মাস(৫৪৪দিন) স্কুল বন্ধের পর স্বাস্থ্যবিধি মেনে শিক্ষক শিক্ষার্থীর কলকাকলীতে মুখর হলো বিদ্যালয়।

১৭ মার্চ ২০২০ খ্রিঃ তারিখের পর আজ প্রথম কার্যাদিনের প্রথম প্রহরে চকরিয়া পৌর এলাকার করাইয়াঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন শুদ্ধাচার পুরষ্কারে ভূষিত, শিক্ষাবান্ধব উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ।

এ সময় তারঁ সঙ্গে ছিলেন ডাইনামিক উপজেলা শিক্ষা অফিসার অঞ্জন চক্রবর্তী, ঢাকা মহানগর প্রাথমিক শিক্ষা কমিটির সদস্য, শিক্ষা নিয়ে কাজ করা আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা রুম টু রিড এর আফজালুর রহমান রিপন।

বাংলাদেশ প্রধান শিক্ষক সমিতি চকরিয়া উপজেলার সভাপতি ও করাইয়াঘোনা স্কুলের প্রধান শিক্ষক সেলিনা আক্তারের সার্বিক ব্যাবস্থাপনায় পরিষ্কার পরিচ্ছন্নতা, স্বাস্থ্যবিধি মেনে শ্রেণি পাঠদানসহ সার্বিক কর্মকান্ডে নির্বাহী অফিসার সন্তুষ প্রকাশ করেন।উল্লেখ্য এ উপজেলার প্রাথমিক বিদ্যালয়গুলোতে আধুনিক ও কার্যকর মুক্তিযুদ্ধ কর্ণার, যেখানে স্বাধিনতার ইতিহাস,বঙ্গবন্ধুর সংক্ষিপ্ত জীবনী,দুর্লভ ছবি,বুক কর্ণার রয়েছে। এছাড়া প্রতিটি বিদ্যালয়ে টাইলস করা শহীদ মিনার করা হয়েছে। এগিয়ে যাচ্ছে প্রাথমিক শিক্ষা পরিবার, চকরিয়া কক্সবাজার।