SONY-RANGS ‘র সিলেট বিভাগীয় প্রধান আবুল হোসেনকে বিদায় সংবর্ধনা

সারাদেশ, 12 August 2021, 541 বার পড়া হয়েছে,
মো. রুহুল আমিম : চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কৃতি সন্তান SONY-RANGS এর সিলেট বিভাগের দায়িত্বে নিয়োজিত বিভাগীয় প্রধান মোঃ আবুল হোসেন পাটোয়ারীকে বদলি জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করবেন সিলেট বিভাগের  SONY-RANGS ‘র সকল ব্যবসায়ীবৃন্দ। আগামীকাল ১৩ আগস্ট শুক্রবার বিকাল সাড়ে তিন ঘটিকায় সিলেট শহরের  হোটেল মেট্টো ইন্টান্যাশনালে এই সংবর্ধনা অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, জনাব হোসেন ২০০৮ সালের ১ জুলাই SONY-RANGS কোম্পানীর সিলেট বিভাগের বিভাগীয় প্রধান হিসাবে যোগদান করেন। দীর্ঘ তের বছরের অধিক সময় তিনি অত্যান্ত সুনাম, দক্ষতা ও নিষ্ঠার সাথে কোম্পানীর সিলেট বিভাগের দায়িত্ব পালন করেন। কর্তব্যের প্রতি তার সততা ও নিষ্ঠার কারনে তিনি উক্ত কোম্পানীর ব্যবস্থাপনা কর্তৃপক্ষের নজর কাড়েন। এই সময় তার সততা, যোগ্যতা ও দক্ষতার জন্য তিনি কোম্পানী কর্তৃক দেয় সর্বোচ্চ পুরষ্কার “এমপ্লোয়ি অব দ্যা ইয়ার” দুইবার ভুষিত হন। চাকুরি জীবনে তিনি কোম্পানীর বিভিন্ন বিভাগে ২২ বার পুরষ্কৃত হন।
চাকুরিতে যোগ্যতা, সুনাম ও দক্ষতার বিচারে তিনি একজন নিবেদিত প্রাণ হিসাবে নির্বাচিত হয়ে বহু দেশ ভ্রমণের সুযোগ পেয়েছেন।  এসময় তিনি কোম্পানি থেকে মেডেল, সনদ ছাড়াও আর্থিক পুরষ্কার লাভ করেন।
 গত ১ আগস্ট কোম্পানির ব্যবস্থাপনা কর্তৃপক্ষ তাকে কুমিল্লা বিভাগের দায়িত্ব দিয়ে বদলী করেন। কুমিল্লা বিভাগে তিনি কুমিল্লা, চাঁদপুর ও ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার দায়িত্ব পালন করবেন।