সামাজিক সংস্থা প্রয়াস’র অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন

সারাদেশ, 9 August 2021, 435 বার পড়া হয়েছে,
মোঃ রুহুল আমিনঃ প্রয়াস একটি সামাজিক উদ্যোগ। এই সংস্থা কর্তৃক অতিমারী করোনাকালে করোনাভাইরাসে আক্রান্ত জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা রোগীদের অক্সিজেন সেবা প্রদানের কার্যক্রম আজ ৯ আগস্ট সোমবার বেলা সাড়ে পাঁচ ঘটিকায় শাহরাস্তি পৌরসভার ৪ নং ওয়ার্ডের নাওড়া রেল গেইট এলাকায় শুভ উদ্বোধন করা হয়।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,  শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু। প্রয়াসের উদ্যোক্তা মোঃ রুহুল আমিন উক্ত অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করেন।
সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক মোঃ সিদ্দিকুর রহমান পাঠান, ব্যবসায়ী বাবুল বল, ডাঃ সুজন, ব্যবসায়ী মোঃ শাহজাহান, মোঃ সিদ্দিকুর রহমান, প্রয়াস এর অন্যতম উদ্যোক্তা ও শাহরাস্তি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ মনিরুজ্জামান মনির, ভোলদীঘি ইসলামী (এজেন্ট ব্যাংক) ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর উদ্যাক্তা ও ব্যবসায়ী মোঃ তারেক আহমেদ পাটোয়ারী সহ স্থানীয় বিশিষ্টজন।
উদ্বোধন ঘোষণা শেষে প্রয়াসের উদ্যোগের সফলতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন স্থানীয় নাওড়া জামে মসজিদের মুয়াজ্জিন হাফেজ জসিম উদ্দিন।