সাংবাদিকতায় সম্মাননা পেলেন আদিত্ব্য কামাল

ব্রাহ্মণবাড়িয়া, 21 November 2022, 323 বার পড়া হয়েছে,
নিজস্ব প্রতিবেদক : সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন জনতার খবর এর সম্পাদক- আদিত্ব্য কামাল।
শনিবার (১৯ নভেম্বর) বিকাল ৩টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জমকালো আয়োজনে বৈশাখী শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে তাকে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।
বৈশাখী শিল্পী গোষ্ঠীর সভাপতি মোহাম্মদ হোসেন এর সঞ্চালনায়, এতে সভাপতিত্ব করেন, আবু নাসের বাহার। প্রধান অতিথি ছিলেন, কবি দেওয়ান মারুফ। উদ্বোধন করেন, মনির হোসেন সাংগঠনিক সম্পাদক- সিলেট বিভাগীয় আবৃত্তি সংগঠন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি দ্বীপক চৌধুরী বাপ্পি। সুর সম্রাট আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের সাবেক সাধারণ সম্পাদক- কবি আব্দুল মান্নান সরকার। বীরমুক্তি যোদ্ধা ওয়াছেল সিদ্দিকী। বীরমুক্তি যোদ্ধা আসবারুন নবী মোবারক। মাসিক তিতাস বার্তার সম্পাদক- এম,এ মতিন সানু। সাপ্তাহিক অগ্রধাপ পত্রিকার সম্পাদক- শেখ ফরিদ। পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মো. মাসুক কবির। ব্রাহ্মণবাড়িয়া নাট্যগোষ্ঠীর সাধারণ সম্পাদক- আনোয়ার হুসেন। ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া সমিতির সভাপতি এডভোকেট হুমায়ূন কবির। বি আর ডিবি’র চেয়ারম্যান আবু কাউছার। দৈনিক মুক্তির লড়াই এর জেলা প্রতিনিধি মোস্তাক আহমেদ খোকন। জেলা কল্যাণ পরিষদের সভাপতি শফিকুল ইসলাম তৌছির। জাতীয় ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের কোচ ও প্রাক্তন কৃতি খেলোয়াড় আতাউর রহমান ইয়াকুব। ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া সমিতির সাধারণ সম্পাদক- নিছার ভূঁইয়া।
বৈশাখী শিল্পী গোষ্টীর নবম প্রতিষ্ঠা বার্ষিকীতে যারা সম্মাননা পদকে ভূষিত হয়েছেন, ব্রাহ্মণবাড়িয়াতে মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রতিষ্ঠা করে চিকিৎসা সেবার অনন্য ভূমিকা রাখার জন্য ডাঃ মোঃ আবু সাঈদ কে সম্মাননা পদক। নদী ও প্রাণ প্রকৃতি সুরক্ষায় অবদানে নোঙর সভাপতি মোঃ শামীম আহমেদ, ৭১ এ মহান স্বাধীনতা যুদ্ধে অবদানের জন্য বীর মুক্তিযোদ্দা আসরারুন নবী মোবারক, সাহিত্যে ও অভিনয়ে দীর্ঘদিন দরে অবদান রাখার জন্য কবি আঃ মান্নান সরকার, সাংবাদিকতায় এম এ মতিন সানু মাসিক তিতাস বার্তা, সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সাংবাদিক ও কলামিস্ট -আদিত্ব্য কামাল, বিশিষ্ট নারী সংগঠক প্রাউড ব্রাহ্মণবাড়িয়া’র কর্ণধার কোহিনূর আক্তার প্রিয়া, ব্রাহ্মণবাড়িয়া শিল্পীদের সংগঠনে বিশিষ্ট সংগঠক হিসাবে মনোনীত হয়েছেন আনিছুল হক রিপন প্রতিষ্ঠাতা অংকুর শিশু কিশোর সংগঠন, আবৃত্তি শিল্পী এবং আবৃত্তিতে বিশেষ অবদান রাখার জন্য মোঃ হাবিবুর রহমান পারভেজ নির্বাহী সম্পাদক আবরণী আবৃত্তি চর্চা কেন্দ্র, যন্ত্র সংগীতে বিশেষ অবদানে দিলিপ বণিক তবলা উস্তাদ সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন, চিকিৎসা সেবার বিশেষ অবদানে ব্রাহ্মণবাড়িয়া যমুনা হসপিটেল এন্ড ডায়াগনস্টিক এর ব্যবস্হাপনা পরিচালক জুলফিকার আলী ভুট্টো, চিকিৎসা সেবায় ব্রাহ্মণবাড়িয়া যমুনা হাসপাতালের চেয়ারম্যান মো. ইমরান খান। বৈদেশিক মুদ্রা অর্জনে বিশিষ্ট সমাজ সেবক সবজুল মুমিন তালুকদার সবুজ।