সরাইলে ৪৭৫ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া, 16 September 2022, 126 বার পড়া হয়েছে,

মো.রুবেল মিয়া : ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৭৫ পিস ইয়াবাসহ শাহীন প্রকাশ গার্ড মার্ডার শাহীন (৩৮) ও বাবু সরকার (৩৮) নামে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল- জেলার সদর উপজেলার দক্ষিণ মোড়াইল এলাকার জালাল মিয়ার ছেলে শাহীন প্রকাশ গার্ড মার্ডার শাহীন (৩৮), অন্যজন একই উপজেলার কাজীপাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে বাবু সরকার (৩৮)।

বুধবার (১৪ সেপ্টেম্বর)দিবাগত রাত আনুমানিক সারে ১০ টার দিকে সরাইল উপজেলার ৭নং সদর ইউনিয়নের বড় দেওয়ান পাড়া কবরস্থানের সামনে থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।এ সময় তাদের কাছ থেকে ৪৭৫ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সরাইল থানার পুলিশ পরিদর্শক শেহাবুর রহমানের নেতৃত্বে এসআই সাইফুল ইসলাম, এসআই মোঃ জসিম উদ্দিন, এএসআই মোঃ সাইফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স সহায়তায় রাত সাড়ে ১০ টার দিকে বড়দেওয়ান পাড়া কবরস্থানের সামনে থেকে দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মো. শাহীন প্রকাশ গার্ড মার্ডার শাহিনের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ডাকাতির প্রস্তুতি ০১টি, মাদক মামলা- ৭টি, হত্যা মামলা ০১টাসহ মোট- ০৯টি মামলা রয়েছে ও অপর আসামী বাবু সরকারের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ছিনতাই মামলা- ০১টি, মাদক মামলা- ০২টি সহ মোট- ০৩টি মামলা রয়েছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে সোর্পদ করা হয়েছে।