সরাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া, 19 February 2024, 63 বার পড়া হয়েছে,

মো. রুবেল মিয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মেধা, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানে শুরুতে কোরআন থেকে তেলওয়াত করেন স্কুলের শিক্ষার্থী রাফি আল হাসান। এ সময় অরুয়াইল ইউনিয়ন বাসীর পক্ষ থেকে এমপি মঈনউদ্দীন মঈন কে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

এ উপলক্ষ্যে শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়।

স্কুল কমিটির সভাপতি মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া -২ (সরাইল- আশুগঞ্জ) আসন থেকে সদ্য নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মঈনউদ্দীন মঈন,এতে স্বাগত বক্তব্য দেন উক্ত স্কুলের প্রধান শিক্ষক শেখ সাদী।

এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য ও যুবলীগ নেতা পায়েল হোসেন মৃধা, কেন্দ্রীয় যুবলীগ সদস্য মো. নাজিম উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আবু হানিফ, অরুয়াইল আবদুস সাত্তার ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ইকবাল হোসেন, অরুয়াইল ইউপির চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূইয়া, অরুয়াইল ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজি আবু তালেব, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. শরিফ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. আমিন খান, যুগ্ম- আহ্বায়ক মো. হোসেন মিয়া, মো. বাবুল মিয়া, সাদ্দাম হোসেন, অরুয়াইল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী কাপ্তান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্কুলের সিনিয়র শিক্ষক শ্রীমন্ত চক্রবর্তী।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, স্কুল কমিটির সদস্যরা, স্থানীয় এলকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন শ্রেনি পেশার মানুষ, শিক্ষকগণ ও শিক্ষার্থীরা। সভা শেষে, বিজয়ী ও মেধাবী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি এমপি মঈনউদ্দীন মঈন।