সরাইলে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ঘর পাচ্ছেন ভূমিহীন ও গৃহহীন আরো ১০ পরিবার

ব্রাহ্মণবাড়িয়া, 24 April 2022, 161 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে গৃহ ও ভূমি উপহার পাবেন আরো ১০টি পরিবার। সরাইল উপজেলা নির্বাহী অফিসার আরিফুল হক মৃদুল নিজ কার্যালয়ে রবিবার ১২ টায় প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের প্রকল্প আশ্রয়ন প্রকল্প এর ৩য় পর্যায়ে ১ম কিস্তিতে ১০টি পরিবারকে ভূমি ও গৃহ বরাদ্ধ দেয়া হচ্ছে।

এছাড়াও ৩য় পর্যায়ের ২য় কিস্তিতে জমি ক্রয়ের মাধ্যমে ১৫২ টি পরিবারের গৃহ নিমার্ণ কার্যক্রম চলমান রয়েছে। জমি ক্রয়ের বরাদ্ধ প্রাপ্তি সাপেক্ষে আরো ২১৮ টি পরিবারকে পূনর্বাসন করা হবে। প্রত্যেক পরিবার ২ শতক খাস জমি এবং তাতে মোট ২,৫৯,৫০০/- টাকা ব্যয়ে নির্মিত গৃহ বরাদ্ধ পাচ্ছেন।

মাননীয় প্রধানমন্ত্রী আগামী ২৬ এপ্রিল ২০২২ তারিখে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য তাঁর ঈদ উপহার এই সকল ঘর প্রদানের শুভ উদ্বোধন করবেন। সকাল ৯.৩০ টায় সরাইল সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে উক্ত অনুষ্টান সম্প্রচার করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার ফারহানা নাসরিন, উপজেলা প্রকৌশলী মোসাঃ নিলুফা ইয়াছমিন, দুযোর্গ ব্যবস্থাপনা সহকারি প্রকৌশলী মোঃ সালাউদ্দিন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

(প্রেস রিলিজ)