সরাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন নিহত

ব্রাহ্মণবাড়িয়া, 30 April 2022, 176 বার পড়া হয়েছে,
জাকারিয়া জাকির : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। শনিবার (৩০ এপ্রিল) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার কুট্টাপাড়া নামক স্থানে ১ জন ও মালিহাতা লাল পাম্প নামক এলাকায় ১ জন নিহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুর দেড়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার কুট্টাপাড়া নামক স্থানে দিগন্ত পরিবহণের যাত্রীবাহী একটি বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ১ জন ঘটনাস্থলেই নিহত হন।

নিহত ব্যক্তির নাম মো. আরমান মিয়া। তিনি নরসিংদী জেলার বেলাবো থানার গাংকুল এলাকার আলফাজ মিয়ার ছেলে।

অন্যদিকে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে মালিহাতা এলাকার লাল পাম্পে একটি ট্রাক পার্কিং করে চালক ট্রাকের নিচে ঘুমাচ্ছিলেন। এ সময় পেছন থেকে অপর একটি ট্রাক পার্কিং করা ট্রাকটিকে ধাক্কা দিলে ঘুমন্ত চালক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

নিহত ট্রাকচালকের নাম মো. জিয়াউল হক। সে রাজশাহী জেলার পুটিয়া থানার বিড়ালডুপু এলাকার নাছের আলীর ছেলে। এ সময় আলম মিয়া নামে একই এলাকার ওই ট্রাকের হেলপার আহত হন।

এ ব্যপারে সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি সুখেন্দু বসু পৃথক দুর্ঘটনায় ২ জন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আনা হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ নেওয়া হবে।