সরাইলের শাহজাদাপুর ইউনিয়নে বিট পুলিশং সমাবেশ অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া, 17 February 2023, 132 বার পড়া হয়েছে,
মো. রুবেল মিয়া,সরাইল : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহজাদাপুর ইউনিয়নে সোশ্যাল মিডিয়ায় গুজব, মিথ্যা প্রচার, সাইবার বুলিং, কিশোর গ্যাং, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স, মাদক ও দাঙ্গা বিরোধী এক বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে শাহজাদাপুর  ইউনিয়নের চকবাজারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
শাহজাদাপুর ইউপি চেয়ারম্যান মোছা. আসমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন। এতে স্বাগত বক্তব্য দেন সরাইল থানার এসআই মো. জসিম উদ্দিন।
শাহজাদাপুর ইউনিয়ন বিট অফিসার এসআই আবু তাহের এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সরাইল প্রেসক্লাব এর সাধারন সম্পাদক মাহবুব খান বাবুল, শাহজাদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ লুৎফুর রহমান, শাহজাদাপুর ইউপির  সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম খাদেম।
সামাবেশে বক্তব্য রাখেন স্থানীয় ২ নং ওয়ার্ড মেম্বার শেখ মো. জুয়েল,  ৪ নং ওয়ার্ড মেম্বার অমরেশ সরকার,  ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার শারমিন আক্তার, পুলিশ সদস্য নাজমুল আকন্দ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ওসি মো. আসলাম হোসেন বলেন, মাদক ও দাঙ্গামুক্ত সমাজ গড়তে আমি ও আমার বিট অফিসার সবসময় প্রস্তুত আছি। তথ্য দিয়ে সহায়তা করার জন্য সকলের কাছে আহ্বান জানান তিনি।
বিশেষ অতিথির বক্তব্যে সরাইল প্রেসক্লাব এর সাধারন সম্পাদক মাহবুব খান বাবুল তার বক্তব্যে বলেন, ডাকাত ও দাঙ্গামুক্ত সমাজ গড়তে ওসি আসলাম হোসেন ভূমিকা রেখে চলেছেন। ওসি সাহেব তিনি থানায় যোগদান করার পর থেকে থানাটি দালাল মুক্ত হয়েছে।
এছাড়াও উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন স্থানীয় এলাকার জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মী,গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।