‘সম্পাদক এর শুভেচ্ছা বাণী’

মতামত, 5 July 2021, 750607 বার পড়া হয়েছে,

বিসমিল্লাহির রাহমানির রাহিম’

আলহামদুলিল্লাহ, শুভেচ্ছা, অভিনন্দন, কৃতজ্ঞতা, ও ধন্যবাদ জানাই মহান রাব্বুল আলামীনের দরবারে। যে মহান রাব্বুল আলামীন আমাদেরকে মানুষরূপে এই পৃথিবীতে প্রেরণ করেছেন তাই তার দরবারে লাখো কোটি শুকরিয়া জানাই। মহান আল্লাহ রাব্বুল আলামিন এর দরবারে শুকরিয়া আমরা আমাদের অনলাইন নিউজ পোর্টাল ‘জনতার খবর’ এর কার্যক্রম শুরু করেছি।

আমাদের পত্রপত্রিকায় যারা কর্মরত আছেন ও যোগদান করবেন এবং অত্র পত্রিকার সঙ্গে থেকে সহযোগিতা করবেন সবার কাছে চির কৃতজ্ঞ থাকিব।

আমি প্রত্যাশা করি “জনতার খবর” এ কর্মরত যারা কাজ করবেন তারা সত্য ও নিষ্ঠার সাথে সমাজের সন্ত্রাস দুর্নীতি বিরুদ্ধে সব সময় সোচ্চার থেকে সংবাদ প্রচার করবেন। আমি তাদেরকে ধন্যবাদ জানাই যারা আমাদের “জনতার খবর” এর সাথে থাকবেন সময় দেবেন এবং আপনাদের মূল্যবান মতামত দিয়ে আমাদের অনলাইন নিউজ পোর্টাল “জনতার খবর” এ সহযোগিতা করবেন এটা আপনাদের কাছে আমার একান্তই চাওয়া। সামনের দিনগুলোতে বাংলার ইতিবাচক সংবাদ আমরা ছড়িয়ে দিতে চাই বিশ্বব্যাপী। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সারাদেশে যে উন্নয়নের রোল মডেলের সারা পৃথিবীর বুকে ইতিহাস গড়েছে সে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আমাদের এই অনলাইন নিউজ পোর্টাল , “জনতার খবর” মাননীয় প্রধানমন্ত্রী পাশে থেকে সহযোগিতা এবং দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।

আসুন সবাই মিলে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাই বাংলাদেশের গৌরব ছড়িয়ে পড়ুক সারা পৃথিবী জুড়ে। সেই সাথে সবার মাঝে একটি কথাই বলতে চাই পোর্টাল’টি বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনে দৃষ্টান্ত স্থাপন করবে ইনশাআল্লাহ্।

সেলিনা বেগম (এম.এ এল.এল.বি)

সম্পাদক: জনতার খবর।