শাহরাস্তিতে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও দোয়া অনুষ্ঠিত

রাজনীতি, 1 September 2021, 516 বার পড়া হয়েছে,

মো. রুহুল আমিন,চাঁদপুর থেকে : চাঁদপুরের শাহরাস্তিতে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ সেপ্টেম্বর) বিকাল ৩ ঘটিকায় শাহরাস্তি পৌরসভার ৮ নং ওয়ার্ডের নিজমেহার গ্রামে বিএনপির শাহরাস্তি উপজেলার সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন মিয়াজীর বাস ভবনে এ প্রতিষ্ঠা বার্ষিকী ও দোয়া অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন শাহরাস্তি উপজেলার বিএনপির সভাপতি আয়েত আলী ভূঁইয়া। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মো. মমিনুল হক।
বেলা ৩ ঘটিকায় শাহরাস্তি উপজেলার বিএনপির সদ্য প্রয়াত সভাপতি মরহুম দেলোয়ার হোসেন মিয়াজীর কবর জিয়ারতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। নেতৃবৃন্দ কবর জিয়ারত শেষে মরহুম দেলোয়ার হোসেন মিয়াজীর  পরিবারের সদস্যদের সাথে মিলিত হন।

পরে বিকাল ৪ ঘটিকায় মোঃ ফারুক হোসেন মিয়াজীর বাসভবনে  পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে আলোচনা সভা শুরু হয়।

সভা সঞ্চালনার দায়িত্ব পালনে ছিলেন যুবদলের আলী আজগর মিয়াজী ও এডভোকেট শাহেদুল হক মজুমদার সোহেল।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা এক শ্বাসরুদ্ধকর পরিবেশে আছি। এ অবস্থা থেকে উত্তরণের প্রয়োজন। দলে কোন বিভেদ না রেখে আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন গড়ে তুলি। দলের এই ক্রান্তিকালে যারা আসবেন না ভবিষ্যতে দল ক্ষমতায় আসলে আমরা বিষয়টি বিবেচনা রাখবো।

সভায় বিএনপির মুল দল সহ যুবদল ও ছাত্রদলের ইউনিয়ন এবং উপজেলা পর্যায়ের বিভিন্ন নেতারা বক্তব্য রাখেন।

সভায় মরহুম দেলোয়ার হোসেন মিয়াজীর আত্মার মাগফিরাত কামনা করেন মোনাজাত করা হয়।

উল্লেখ্য, উক্ত সভায় অতিমারী করোনা ভাইরাসে সংক্রামিত সংকটাপন্ন রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার সহায়তা প্রদান জন্য অক্সিজেন সিলিন্ডার সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়।