রক্তদানের অপেক্ষায় ব্রাহ্মণবাড়িয়া’র উদ্যোগে শীতার্তদে মাঝে শীতবস্ত্র বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া, 3 January 2023, 110 বার পড়া হয়েছে,
কোহিনূর আক্তার প্রিয়া : ”রক্তদানের অপেক্ষায় ব্রাহ্মণবাড়িয়া’ নামক স্বেচ্ছাসেবী সংগঠণের উদ্যোগে শীতার্ত দরিদ্রদের মাঝে কম্বল ও স্বপ্নের ব্রাহ্মণবাড়িয়া সংগঠনের শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
সোমবার (২ জানুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ মিলনায়তনে এ কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, জনপ্রিয় আইপি চ্যানেল এ.এম.টিভি বাংলার চেয়ারম্যান ও দৈনিক ফ্রনটিয়ার পত্রিকার সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল মালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আশুগঞ্জ তাপ ও বিদ্যুৎ বিতরণ বিভাগের সহকারি প্রকৌশলী জাফর আহমেদ। বিশিষ্ট সমাজসেবক মোস্তাফিজুর রহমান রাসেল। সিনিয়র স্বেচ্ছাসেবী, বিশিষ্ট নারী সংগঠক কোহিনূর আকতার প্রিয়া। সুবর্ণা আকতার, রফিকুল ইসলাম, রোশা খানম। এডমিন মাইনুল ইসলাম শুভ, সংগঠণের মডারেটর আতিকুর রহমান, নিয়ামুল ইসলাম, জাহিদুল ইসলাম সুমন, আরমান আলিফ, হামিমুল ইসলাম সুমন, হাসান মীর, হাবীবা আকতার, সংগঠণের সদস্য মোহাম্মদ জামাল, আশরাফুল ইসলাম।
সঞ্চালনায় ছিলেন, ‘রক্তদানের অপেক্ষায় ব্রাহ্মণবাড়িয়া’র প্রতিষ্ঠাতা পরিচালক মোহাম্মদ হাসান মিয়া। অনুষ্ঠান সফল করায় সংগঠণের স্বেচ্ছাসেবী আল আমিন ইসলাম নিশো, আরিফুল ইসলাম, জোবায়ের আনসারি, মোহাম্মদ রাসেল, মো. রাহিম, সুপ্রিয়া ইসলাম সাফা, মো. আব্দুুর রাহিম, শেখ শাহরিয়ার ইমন, সকল অতিথি, স্বেচ্ছাসেবীসহ সকল প্রবাসীদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। অনুষ্ঠানে প্রায় ৮ শতাধিক শীতার্ত নারী-পুরুষ ও শিশুদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়।