যারা ফেসবুকে মিথ্যা গুজব ছড়াচ্ছে তাদেরও বিচার করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

সারাদেশ, 31 October 2021, 398 বার পড়া হয়েছে,

নিজস্ব প্রতিবেদক : সাম্প্রদায়িক হামলায় জড়িতদের দেশের প্রচলিত আইনে বিচার করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। আজ শনিবার বিকেলে সাভারের আশুলিয়ার শ্রীপুর এলাকায় শিল্প পুলিশের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘যারা দেশে সাম্প্রদায়িক হামলা করেছে তাদের সকলের বিচার করা হবে, কাউকে ছাড় দেওয়া হবে না এবং যারা সাম্প্রদায়িক হামলার উস্কে দিচ্ছে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা গুজব ছড়াচ্ছে তাদেরও বিচার করা হবে।

তিনি বলেন, ‘সারা দেশে যারা সাম্প্রদায়িক হামলা করেছে এখনো তদন্ত চলছে যারা এখনো এ ঘটনায় গ্রেপ্তার হয়নি তারা খুব শিগগিরই গ্রেপ্তার হবে এবং দেশের প্রচলিত আইনে তাদের বিচার হবে।

পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, বিজিএমইএর সভাপতি ফারুক হাসান, শিল্প পুলিশের অতিরিক্ত আইজিপি শফিকুল ইসলামসহ আরও অনেকে।