ভালবাসার প্রমাণ দিতে প্রেমিকের আনা বিষ খেয়ে প্রেমিকার আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া, 19 November 2021, 388 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভালবাসার প্রমাণ দিতে গিয়ে প্রেমিকের আনা বিষ খেয়ে রুনা আক্তার (১৮) নামের এক তরুণী আত্মহত্যা করেছেন। এই ঘটনায় বৃহস্পতিবার দুপুরে আটক প্রেমিক সৈয়দ মনির উদ্দিনকে আদালতে পাঠিয়েছে পুলিশ। নিহত রুনা আক্তার উপজেলার ধরখার ইউনিয়ন রানীখার গ্রামের আবু কাউসারের মেয়ে ও আটক মনির একই এলাকার সৈয়দ রোকন উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রানীখার গ্রামের রুনা আক্তারের সাথে একই এলাকার সৈয়দ মনির উদ্দিনের প্রেমের সম্পর্ক ছিল। বেশ কয়েকমাস আগে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। বিবাহ বিচ্ছেদের পর তাদের মধ্যে আবার সম্পর্ক গড়ে উঠে। কিছুদিন যাবত তাদের মধ্যে আবার মনোমালিন্য চলছিল। রুনা আক্তার এ বছর এসএসসি পরীক্ষা দিচ্ছেন। বুধবার সকালে রুনা প্রাইভেটে যাওয়ার সময় দেখা হয় মনিরের সাথে। এসময় দুইজনের মধ্যে বাকবিতণ্ডায় রুনা ভালবাসার প্রমাণ দিতে মনিরকে বিষ আনতে বলে।মনির দোকান থেকে চালের দেওয়ার কেড়ির বিষ আনলে রুনা আক্তার তা খেয়ে ফেলে। রুনাকে অসুস্থ অবস্থায় মনির ২৫০শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে খবর পেয়ে গিয়ে রুনার স্বজনরা মনিরকে আটক করে। বিকেলে রুনার শারীরিক অবস্থা অবনতি হয়। সন্ধ্যার দিকে তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথে মারা যায় রুনা।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে মরদেহ ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এই ঘটনায় আজ মামলা দায়েরের আটক মনিরকে আদালতে প্রেরণ করা হয়েছে। (সরোদ)