ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের আয়োজনে মুজিববর্ষ ও বিজয়ের সুবর্নজয়ন্তী উদযাপন

ব্রাহ্মণবাড়িয়া, 27 December 2021, 320 বার পড়া হয়েছে,

জাকারিয়া জাকির : স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) বিকেল ৪ টা দিকে শহরের সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকাতাদির চৌধুরী।

এতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামির সভাপতিত্বে বিশেষ ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন। এ সময় বক্তারা বলেন, মহান স্বাধীনতার সংগ্রাম থেকে শুরু করে এখন পর্যন্ত দেশের সামগ্রিক অগ্রযাত্রায় সাংবাদিকদের ভূমিকা তাৎপর্যপূণ। আগামী দিনগুলোতেও উন্নত বাংলাদেশ বিনির্মানে সাংবাদিকরা তাদের অবস্থান থেকে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করা হয়। আলোচনা শেষে স্থানীয় শিল্পীবৃন্দের পরিবেশনায় দেশাত্মবোধক সংগীতের মধ্যদিয়ে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।