ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের আংশিক আহ্বায়ক কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়া, 9 June 2023, 160 বার পড়া হয়েছে,

নিউজ ডেস্ক : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ব্রাহ্মণবাড়িয়া শাখার ৭ সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে শাহিনুর রহমান শাহিনকে আহ্বায়ক ও সমীর চক্রবর্তীকে সদস্য সচিব করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক এলভিন লস্কর, যুগ্ম আহ্বায়ক সাজিদ আহম্মেদ, যুগ্ম আহ্বায়ক রেজাউল হক শীষ, যুগ্ম আহ্বায়ক আব্দুল গাফফার রিমন, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম ফাহিম।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত পত্রে উল্লেখ করা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা ছাত্রদলের আংশিক আহ্বায়ক কমিটি প্রকাশ করা হলো যা বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল অনুমোদন করেন। পত্রে আগামী ১ মাসের মধ্যে আহ্বায়ক কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল কমিটি অনুমোদনের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের গঠিত আংশিক আহ্বায়ক কমিটিকে আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।