ব্রাহ্মণবাড়িয়ায় স্বেচ্ছাসেবক দলের ১৪ ইউনিটের নতুন কমিটি

ব্রাহ্মণবাড়িয়া, 15 February 2022, 278 বার পড়া হয়েছে,
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, ব্রাহ্মণবাড়িয়া জেলার আওতাধীন ১৪টি ইউনিটের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) রাতে স্বেচ্ছাসেবক দলের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহ্বায়ক দোলোয়ার হোসেন দিলীপ ও সদস্য সচিব মো. মোল্লা সালাউদ্দিন ১৪টি ইউনিটের আহ্বায়ক কমিটি অনুমোদন দেন। ব্রাহ্মণবাড়িয়া স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক দোলোয়ার হোসেন দিলীপ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, জেলার আওতাধীন ১৪টি ইউনিটের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে করে সংঠন আরোগতিশীল হবে বলে জানান তিনি।

১৪টি ইউনিট হচ্ছে- ব্রাহ্মণবাড়িয়া পৌর কমিটি, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা কমিটি, নবীনগর উপজেলা কমিটি,  নবীনগর পৌর কমিটি, বাঞ্ছারামপুর উপজেলা কমিটি, বাঞ্ছারামপুর পৌর কমিটি, আশুগঞ্জ উপজেলা কমিটি, সরাইল উপজেলা কমিটি, বিজয়নগর উপজেলা কমিটি, কসবা উপজেলা কমিটি, কসবা পৌর কমিটি, আখাউড়া উপজেলা কমিটি, আখাউড়া পৌর কমিটি ও নাসিরনগর উপজেলা কমিটি।

এর মধ্যে মো. আরিফ নূরুল আমিনকে আহ্বায়ক ও মোহাম্মদ আবেদ হোসেনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

সামসুল হুদা সজিবকে আহ্বায়কও মোহাম্মদ বাবুকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া পৌর কমিটি গঠন করা হয়েছে। মেহেদি হাসান পলাশকে আহ্বায়ক ও মো. আল আমিন শাহরিয়ারকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট সরাইল উপজেলা কমিটি গঠন করা হয়েছে। মোহাম্মদ সাঈদ খোকনকে আহ্বায়ক ও খাবিবুর রহমান মনিরকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট বিজয়নগর উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

আতাউর রহমান বাবুলকে আহ্বায়ক ও মোহাম্মদ হুমায়ূন কবিরকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আশুগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হয়েছে। মোহাম্মদ এনামুল হুদা সুমনকে আহ্বায়ক ও নজরুল ইসলামকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট নাসিরনগর উপজেলা কমিটি গঠন করা হয়েছে। ফারুক আহম্মেদকে আহ্বায়ক ও তোজ্জামেল হোসেনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট নবীনগর উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

আবদুল্লাহ আল মামুন মৃধাকে আহ্বায়ক ও মোহাম্মদ জসিম উদ্দিনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট নবীনগর পৌর কমিটি গঠন করা হয়েছে। মোহাম্মদ ওমর ফারুককে আহ্বায়ক ও মোহাম্মদ আওলাদ হোসেনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট বাঞ্ছারামপুর উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

সালাউদ্দিনকে আহ্বায়ক ও মো. সাব্বির আহম্মেদ অপুকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট বাঞ্ছারামপুর পৌর কমিটি গঠন করা হয়েছে। মোহাম্মদ জমির খাঁনকে আহ্বায়ক ও মো. নাসিম ভূইয়াকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কসবা উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

মোহাম্মদ রুনু মিয়াকে আহ্বায়ক ও মো. মিজান মিয়াকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কসবা পৌর কমিটি গঠন করা হয়েছে। জসিম উদ্দিন রাজুকে আহ্বায়ক ও মোহাম্মদ আশরাফুল ইসলাম ভূইয়াকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আখাউড়া উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

মোহাম্মদ রামিম খাঁনকে আহ্বায়ক ও মোহাম্মদ আরিফ হোসেন জিকুকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আখাউড়া পৌর কমিটি গঠন করা হয়েছে।