ব্রাহ্মণবাড়িয়ায় নিজ বাসা থেকে কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া, 22 October 2022, 118 বার পড়া হয়েছে,
নিউজ ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়া শহরের বাগানবাড়ী এলাকার নিজ বাসা থেকে আব্দুল্লাহ আল মাহি (২১) নামে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (২১ অক্টোবর) দিবাগত রাতে মরদেহটি উদ্ধার করা হয়।

আব্দুল্লাহ আল মাহি ময়মনসিংহ জেলার কোতোয়ালি এলাকার বাঁশের কান্দা রহমতপুর বাজার এলাকার মো. হারুন অর রশিদের ছেলে। মাহি শহরতলির বিরাসারস্থ বাংলাদেশ গ্যাস ফিলন্ড স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যায় মাহি তার নিজরুমে ছিটকিনি লাগিয়ে অবস্থান করছিলেন। এমন খবর পেয়ে স্বজন-বন্ধুবান্ধবসহ সহপাঠীরা বাসায় এসে অনেক ডাকাডাকি করার পরও তার সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখেন মাহি ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। তাৎক্ষণিকভাবে মাহির বন্ধু ও স্বজনরা তার মরদেহ উদ্ধার করেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. সোহরাব আল হোসাইন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হতাশাগ্রস্ত হয়ে কিংবা অভিমান করে ওই কলেজশিক্ষার্থী আত্মহত্যা করে থাকতে পারে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।