ব্রাহ্মণবাড়িয়া কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করলেন গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া, 2 April 2024, 15 বার পড়া হয়েছে,
মোঃনিয়ামুল ইসলাম আকঞ্জি,ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
মঙ্গলবার ২ এপ্রিল দুপুরের সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উত্তর জাঙ্গাল গ্রামে ক্ষতিগ্রস্থ ৩৫ টি পরিবারের সদস্যদের হাতে মন্ত্রীর পক্ষে আর্থিক সহায়তা তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম শেখ ও মন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম।
সদর ইউএনও মোহাম্মদ সেলিম শেখ জানান, গত রোববার (৩১ মার্চ) সকালে জেলার সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উত্তর জাঙ্গাল ও গজারিয়া এলাকার উপর দিয়ে কালবৈশাখী ঝড়ে বাড়ি-ঘর বিধ্বস্ত হয়। মঙ্গলবার দুপুরে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী ব্যক্তিগত তহবিল থেকে ৩৫ টি বেশি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এর মধ্যে ৫ টি পরিবারকে ১০ হাজার টাকা করে ও বাকী পরিবারকে ৫ হাজার টাকা করে প্রদান করা হয়।
তিনি আরো জানান, কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ চান্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ অন্যান্য ক্ষতিগ্রস্থ পরিবার ও কৃষকের সহায়তা প্রদান করা হবে।
এসময় সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  মো. মিজানুর রহমান ও সুলতানপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. লিটন মিয়া উপস্থিত ছিলেন।