ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবির উদ্যোগে  দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া, 27 March 2024, 12 বার পড়া হয়েছে,
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া সরাইলে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি)। মঙ্গলবার  (২৬ মার্চ) বিকেলে সরাইল সরকারী ডিগ্রী কলেজ মাঠে ৪০০টি দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে এই ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে  চাল, ডাল, চিনি, সয়াবিন তৈল ও আলু।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল রিজিয়ন সদর দপ্তরের ডেপুটি রিজিয়ন কমান্ডার, কর্নেল কাজি শামীম হাছান, পিএসসি।
এ সময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ২৫ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ (পিএসসি)সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও বিজিবি’র অন্যান্য অফিসার সদস্যবৃন্দ।
বিজিবির পক্ষ থেকে জানানো হয়, রমজান মাস আত্মশুদ্ধি ও সংযমের মাস এবং এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সাথে ইফতারি ভাগ করে নেয়াটা অত্যন্ত আনন্দের। আর বর্ডার গার্ড বাংলাদেশ সব সময়ই সমাজের দরিদ্র ও বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।