বেপরোয়া মোটর সাইকেল কেড়ে নিলো মায়ের সাথে দাঁড়িয়ে থাকা শিশুর প্রাণ

ব্রাহ্মণবাড়িয়া, 4 March 2024, 34 বার পড়া হয়েছে,
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : মায়ের সাথে নানা বাড়িতে বেড়াতে এসেছিল তিন বছরের শিশু মোঃ আয়াত। সন্ধ্যায় বায়না ধরে আইসক্রিম খাওয়ার। মা তার ছেলের আবদার মিটাতে তাকে নিয়ে আইসক্রিম কিনতে যাচ্ছিলেন। কিন্তু শিশু আয়াতের সেই আবদার আর পূরণ হলোনা। এর আগেই বেপরোয়া গতির ঘাতক মোটর সাইকেল কেড়ে নিলো শিশু আয়াতের প্রাণ।
রবিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার পাড়াতলী গ্রামে এই ঘটনা ঘটে। সে উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামের মামুন সিকদারের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সন্ধ্যায় রাস্তার পাশে মায়ের সাথে দাঁড়িয়েছে ছিল আয়াত। স্থানীয় রবিউল নামের এক বখাটে মোটরসাইকেল আরোহী বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় আয়াতকে চাপা দেয়। এতে তার নাক মুখ দিয়ে রক্ত বেরিয়ে গুরুতর আহত হত। পরে তাকে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার্ড করলে রাস্তায় সে মারা যায়।
নিহতের মা ফারজানা আক্তার এনি বলেন, আমার ছেলে আমার সাথে দাঁড়িয়ে ছিল। এক ছেলে মোটরসাইকেল গতিতে এসে তার ওপর তুলে দেয়। আমার ছেলে মারা গেছে। আমাদের তো কোন দোষ ছিল না। আমি এর সঠিক বিচার চাই।
বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন জানান, শিশু মৃত্যুর ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।