বিজয়নগরে বিনামূল্যে ৫০০ মানুষের রক্তের গ্রুপ নির্ণয়

ব্রাহ্মণবাড়িয়া, 20 October 2022, 78 বার পড়া হয়েছে,
মো. আজহার উদ্দিন : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে “মনিপুর মানব কল্যান যুব সংগঠন” এর উদ্যোগে বিনামূল্যে ৫০০ মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করেছে।
বৃহস্পতিবার (২০ অক্টোবর) বেলা ১১ টায় মনিপুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ব্লাড গ্রুপ ক্যাম্পিং ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিজয়নগরের পত্তন ইউনিয়নের চেয়ারম্যান মো. তাজুল ইসলামের সভাপতিত্বে ও মনিপুর মানব কল্যান যুব সংগঠন সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী ও প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আজহার উদ্দিন।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের পরিচালক আরেফিন হোসেন হৃদয়, ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক দুধ মিয়া, এনামুল হক খোকন, বজলু মিয়া (পীর সাব) ও সাবেক মেম্বার সেলিম মিয়া প্রমূহ।
আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক হৃদয় আহম্মেদ জালাল, মনিপুর মানব কল্যান যুব সংগঠনের উপদেষ্টা মাওলানা সিরাজুল ইসলাম ও মাহমুদুর রহমান মান্না।
ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের সদস্যরা বিনামূল্যে সকাল ১১টা থেকে মনিপুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৬২ ছাত্রছাত্রীসহ প্রায়ই ৫০০ মানুষের ব্লাড গ্রুপ নির্ণয় করেন।
অনুষ্ঠানে শেষে মনিপুর মানব কল্যান যুব সংগঠনের পক্ষ থেকে সমাজসেবা ও শিক্ষায় অবদান রাখায় নাছিমা মুকাই আলী, সমাজসেবায় মো. তাজুল ইসলাম ও বেওয়ারিশ লাশ দাফনকাজে অসামান্য অবদানে ইঞ্জিনিয়ার আজহার উদ্দিনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়৷
উক্ত অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর ও মনিপুর মানব কল্যান যুব সংগঠনের শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।