বিএনপি অগ্নি সন্ত্রাসের দল,তারা উন্নয়ন চায় না – নাছিম

রাজনীতি, 29 December 2023, 110 বার পড়া হয়েছে,

মো.রুবেল মিয়া : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ৮ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আফম বাহাউদ্দিন নাছিম ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ঢাকা ৮ আসনের মতিঝিল এলাকার লিফলেট বিতরণ, গনসংযোগ ও নির্বাচনী সভা করেন কৃষিবিদ আফম বাহাউদ্দিন নাছিম ।

রাজধানীর ঢাকা ৮ আসনের মতিঝিল এলাকায় গণসংযোগকালে আওয়ামী লীগ নেতা ডাঃ দিলীপ রায়, কামাল চৌধুরী, ওয়ার্ড কাউন্সিলার, থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী, লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ সভাপতি, সাধারন সম্পাদক, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল সায়েম, প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক, আনোয়ার পারভেজ টিংকু গণযোগাযোগ ও সাংবাদিকতা সম্পাদক ওবায়দুল হক খান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মনোয়ারুল ইসলাম বিপুলসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ ও স্থানীয় ভোটারা উপস্থিত ছিলেন।

এ সময় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ঢাকা ৮ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী কৃষিবিদ আফম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপির অপরাজনীতি দেশের মানুষ বিশ্বাস করে না। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ যেন ভোট দিতে না আসে, বিএনপি ষড়যন্ত্র লিপ্ত আছে। মানুষ এখন বিএনপিকে আর সমর্থন করেনা।তারা জানে বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা অগ্নি সন্ত্রাস করে মানুষ হত্যা করে।

নাছিম আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলে শ্রেণি পেশার মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। নির্বাচনকে ঘিরে মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা কাজ করছে।মানুষ দেশরত্ন শেখ হাসিনার প্রতি যে ভালোবাসা ও সমর্থন দেখাচ্ছে তার মধ্য দিয়ে দেশ আরও এগিয়ে যাবে। আমরা যেখানে যাই, সেখানেই মানুষ বলছে, আমরা শেখ হাসিনাকে সমর্থন করি। নৌকা মার্কায় আমরা ভোট দিব। দেশ এখন উন্নয়ন ও অগ্রগতি দিকে এগিয়ে যাচ্ছে। নৌকায় ভোট দিলে মানুষের ভাগ্যের উন্নতি ও দেশের উন্নয়ন হয়।