বিএনপির চোখ রাঙানির জন্য এ দেশ স্বাধীন করিনি

ব্রাহ্মণবাড়িয়া, 14 September 2022, 79 বার পড়া হয়েছে,
ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, ‘বিএনপির দুই কান কাটা। তাই তারা দুই কান কাটা মানুষের মতো রাস্তার মাঝখান দিয়ে হাটে। তাদের লাজ-শরম নাই।’

মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বেলা সাড়ে ১১টার দিকে সম্মেলনের উদ্বোধন করা হয়।

হানিফ বলেন, ‘বিএনপির চোখ রাঙানির জন্য এ দেশ স্বাধীন করিনি। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক এগিয়ে গেছে।’

তিনি আরও বলেন, ‘বিএনপি পাকিস্তানের সৃষ্টি। কথায় কথায় তারা মিথ্যাচার করে। তাদের অর্জন হাওয়া ভবন। লন্ডন থেকে তাদের শ্লোগান এসেছে টেক ব্যাক বাংলাদেশ। তার মানে বাংলাদেশকে পিছিয়ে দেওয়া।’

বৈরী আবহাওয়া উপেক্ষা করে উৎসবমুখর পরিবেশে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আশুতোষ উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে হওয়া সম্মেলনে বৃষ্টির মধ্যেই অন্তত ৩০ হাজার মানুষ অংশ নেন।

সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রাফি উদ্দিন আহমেদের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন- আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, সুজিত রায় নন্দী, গোলাম রাব্বানী, ফরহাদ হোসেন সংগ্রাম এমপি, বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, মো. হেলাল উদ্দিন প্রমুখ।

প্রায় আট বছর পর হওয়া সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীর বেশ ছড়াছড়ি দেখা যায়। সভাপতি পদে ১৫ জন ও সম্পাদক পদে ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে বেশ কয়েকজন নারী প্রার্থীও ছিলেন।

সম্মেলনকে কেন্দ্র করে পুরো নাসিরনগরে উৎসবমুখর পরিবেশ বিরাজ করে। সরাইল হয়ে নাসিরনগর ঢোকার মুখে সদর থেকে প্রায় ১৪ কিলোমিটার দূর থেকে সম্মেলন স্থল পর্যন্ত ব্যানার, ফেস্টুন টানানো হয়। দুপুর ১টা নাগাদও বিভিন্ন এলাকা থেকে মিছিল আসে।