বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়া, 2 July 2022, 172 বার পড়া হয়েছে,
জনতার খবর ডেস্ক : বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে এবং তা কেন্দ্র থেকে অনুমোদন দেয়া হয়েছে। বিশিষ্ট আইনজীবি এড. সফিউল আলম লিটনকে সভাপতি ও সাংবাদিক আল আমীন শাহীনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।
শনিবার (২ জুলাই) বিকেলে সংগঠনের এক সাধারণ সভা স্থানীয় স্মৃতি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। এড. সফিউল আলম লিটনের সভাপতিত্বে সভায় স্বাগত  বক্তব্য রাখেন আল আমীন শাহীন। অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন এড. একে সামসুদ্দিন টুনু, মোহাম্মদ হোসেন, মোঃ আবদুস সালাম, দেওয়ান মারুফ, ওয়াহিদ সারোয়ার রাজু, প্রবীর কুমার দেব, মোঃ জাহিদুল হক, সুব্রত পাল, কাজী আবদুল কাইয়ুম খাদেম, মোঃ মাহবুবুল বারী সরকার বুলবুল, এটিএম ফয়জুল কবীর, এড. মোঃ মোশাররফ হোসেন চৌধুরী, মোঃ আবদুল আলীম, মোহাম্মদ আবদুল আওয়াল শিপলু, এটিএম আল আমিন, এড. কফিল উদ্দিন, মোঃ আশিকুল ইসলাম, লিটন হোসেন জিহাদ, স্মৃতি সবুর , মোর্শেদা মতিন মিলি, সাজ্জাদ হোসেন সোহেল, মোঃ ওবায়দুল্লাহ বাবুল, মোঃ সাব্বির, আদিত্ব্য কামাল, নুসরাত জাহান জেরিন, তাসনিয়া কাইয়ুম, হান্নান মিয়া, সৈয়দ মারুফ, আশেক মান্নান হিমেল, মোঃ আবদুল আওয়াল, এড. আবু ইউসুফ, এড. ফরহাদ হোসেন, এডভোকেট মোঃ বশীর আহমেদ খান, মোঃ ইয়াসির আরাফাত ইমরুল, মোঃ জাবেদুল ইসলাম জাবেদ, এড. আফরোজা বেগম, মোঃ আল মামুদ টুটুল, এড. আবদুল জাব্বার মামুন, ইঞ্জিনিয়ার আজহার উদ্দিন, করবী চক্রবর্তী, মোঃ ফরিদ, ওয়াহিদ রাজু, এড. জাহের আলী, আমির হোসেন, জামিনুর রহমান, শ্যামল আহমেদ প্রমুখ।
সভাপতির বক্তব্যে তিনি বলেন, মানবাধিকার রক্ষার ক্ষেত্রে আমরা নতুন আঙ্গিকে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করছি। মানুষ হিসেবে মানবিক দায়িত্ব পালনে আমরা সচেস্ট থাকবো। তিনি সবাইকে মানবাধিকার সম্পর্কে সচেতন থাকা এবং তা রক্ষায় ভূমিকা রাখার আহবান জানান।