ন্যাশনাল হার্ট ফৌন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার গর্ব

ব্রাহ্মণবাড়িয়া, সারাদেশ, 6 July 2021, 601 বার পড়া হয়েছে,

ব্রাহ্মণবাড়িয়া ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়াবাসীর হার্টের চিকিৎসার জন্য যুগান্তকারী পরিবর্তন এনেছেন। এটি ব্রাহ্মণবাড়িয়া শহরের পশ্চিম মেড্ডা পুলিশ লাইন সংলগ্ন দারুল আরকাম মাদ্রাসার উল্টাপাশে অবস্থিত।

এখানে রয়েছে বিদেশি প্রশিক্ষণপ্রাপ্ত ডাক্তার আব্দুল মতিন সেলিম। যিনি ইউরোপিয়ান কার্ডিওলজি বিভাগের মেম্বার তাছাড়াও ওয়ার্ল্ড কাপ ডোপ টেস্ট ডক্টর হিসেবে কর্মরত ছিলেন। এবং আমাদের বাংলাদেশীদের জন্য সুনাম বয়ে আনেন। এছাড়াও এখানে রয়েছে ডায়াবেটিক এর জন্য বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত ডাক্তার এবং প্রতি শুক্রবারে ঢাকা থেকে আসেন বিশেষজ্ঞ ডাক্তারগণ

এই প্রতিষ্ঠানটি একটি অলাভজনক প্রতিষ্ঠান এটা সাধারন প্রাইভেট ক্লিনিকের মত নয়। সেবা দেওয়া হল প্রধান ব্রত এই উদ্দেশ্যে এটির যাত্রা। এখানে রয়েছে অত্যাধুনিক যন্ত্রপাতি যেমন ইসিজি, ইটিটি, ইকো গ্রাফি, ডিজিটাল এক্সরে, তাছাড়াও অতি অল্প সময়ে চালু করা হবে আই সি ইউ ওসিসি ইউ বেড।

ঢাকা হার্ট ফাউন্ডেশন এর আওতাধীন একটি প্রতিষ্ঠান এখান থেকে রোগী রেফার করলে ঢাকা হার্ট ফাউন্ডেশনে অনেক সুযোগ-সুবিধা পাওয়া যায়। এখানে চিকিৎসার মান ও পরিবেশ অনেক সুন্দর নেই কোন দালাল চক্রের যন্ত্রণা।

আসুন আমরা সবাই মিলে এই হার্ট ফাউন্ডেশন কে সহযোগিতার হাত বাড়িয়ে দিই। তাহলে এটা হতে পারবে একটা পূর্ণাঙ্গ হার্টের হসপিটাল।