নবীনগরে শ্বশুর বাড়ি থেকে প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া, 9 December 2022, 83 বার পড়া হয়েছে,
নিউজ ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় শ্বশুর বাড়ি থেকে রুবেল (২৭) নামের এক ওমান প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (০৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার পশ্চিম ইউপি’র লাপং মধ্যপাড়া গ্রামে থেকে মরদেহটি উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রুবেল উপজেলার সাতমোড়া ইউপি’র চেলিখলা গ্রামের জারু মিয়ার ছেলে। ঘটনার পর পর স্ত্রী সুমাইয়াসহ শ্বশুর বাড়ির লোকজন সবাই পলাতক রয়েছে।

রুবেলের পরিবারের সদস্যরা জানান, লাপাং গ্রামের শফিকুল ইসলামের মেয়ে সুমাইয়াকে বিয়ে করেছিলেন ওমান প্রবাসী রুবেল। প্রবাস থেকে ফিরে গতকাল বৃহস্পতিবার শ্বশুর বাড়িতে বেড়াতে আসে। আজ শুক্রবার বেলা ১১টায় প্রতিবেশিরা ঘরে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেখা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালাবদ্ধ ঘর থেকে মৃত রুবেলের ঝুলন্ত অবস্থায় থাকা লাশ উদ্ধার করে আনেন। তবে এসময় রুবেলের স্ত্রীসহ শ্বশুর বাড়ির কাউকে পাওয়া যায়নি।

নবীনগর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার জানান, লাশ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটা হত্যা নাকি আত্মহত্যা তদন্ত সাপেক্ষে বলা যাবে।