বাহরাইনে কুমিল্লা কিংস স্পোটিং ফুটবল ক্লাব কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্ট ২০২৪ অনুষ্ঠিত

সারাদেশ, 2 January 2024, 116 বার পড়া হয়েছে,

নিজস্ব প্রতিনিধি : কুমিল্লা কিংস স্পোর্টিং ফুটবল ক্লাব কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১ জানুয়ারি দেশটির স্থানীয় সময় রাত ১০ টায় হামাদ টাউন ইয়ুথ সেন্টার ফুটবল ক্লাব মাঠে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।
৬ টিমের অংশগ্রহণে এই টুর্নামেন্ট খেলাটি অনুষ্ঠিত হয়, এতে শাপলা যুব সংঘ ফুটবল ক্লাব জয়লাভ করেন।

উক্ত টুর্নামেন্ট উদ্বোধন করেন কুমিল্লা কিংস স্পোর্টিং ফুটবল ক্লাব এর প্রতিষ্ঠাতা ও সভাপতি নাসির উদ্দিন। এবং ফাইনাল খেলা উদ্বোধন করেন কামাল উদ্দিন ও আইনুল হক।
এসময় টুর্নামেন্টের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর সমাজ কল্যাণ ঐক্য পরিষদের সভাপতি কামাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইনুল হক, মোঃ সুহেল, মোঃ হায়রুল বাশার, মোঃ জালাল, মোঃ জসিম মোঃ হোসেন,মোঃ সাজাহান, মোঃ আনোয়ার, বাসু বাবু,মোঃ টিপলু, মোঃ লিটু, জাহাঙ্গীর, সবুজ, কামরুল, রাসেল প্রমুখ।
ইসরাফিল হোসাইন এর সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয় দল কে পুরস্কার তুলে দেন আয়োজক নাসির উদ্দিন, কামাল উদ্দিন, মোহাম্মদ আইনুল হক, মোঃ সুহেল, ইসরাফিল হোসাইন, বাসু,মোঃ জালাল। উক্ত টুর্নামেন্টে দ্বিতীয় স্থান হয়েছে ইউনাইটেড ফ্রেন্ডস জিদহাপ্স ক্লাব, তৃতীয় স্থান বাংলা ইউনাইটেড এফসি।
টুর্নামেন্টে সেরা খেলোয়াড় ও সেরা গোলকিপার নির্বাচিত হয় শাপলা ফুটবল টিমের গোলকিপার মহিন।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন নবীনগর সমাজ কল্যাণ ঐক্য পরিষদ,আল-মদিনা রেস্টুরেন্ট, বন্ধু মহল ফুটবল ক্লাব।
টুর্নামেন্ট অনুষ্ঠানটি সুন্দরভাবে সফল হওয়ায় আয়োজক মোঃ নাসির উদ্দিন জানান আগামীতে আরও বড় ও সুন্দর করে টুর্নামেন্টের আয়োজন করবেন।