একটি অসচ্ছল পরিবারের স্বপ্ন পূরণ করলো ‘মানবতা’

ব্রাহ্মণবাড়িয়া, 25 December 2021, 511 বার পড়া হয়েছে,
কোহিনূর আক্তার প্রিয়া, জনতার খবর : এবার অসচ্ছল ও দুস্থ একটি পরিবারের স্বপ্ন পূরণ করে দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের সামাজিক মানবিক সংগঠন ‘মানবতা’।
শনিবার (২৫ ডিসেম্বর) বিকাল চারটার দিকে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা সৈয়দটুলা গ্রামে একটি অসহায় অসচ্ছল পরিবারকে ঘর নির্মাণের জন্য টিন, শীতবস্ত্র ও নগদ অর্থ উপহার দেওয়া হয়েছে।
মানবতা পরিবারের সমন্বয়ক ফজলে রাব্বীর সভাপতিত্বে সৈয়দটুলা গ্রামের বাসিন্দা আশিদ মিয়ার স্ত্রী হেলেনা বেগমের কাছে এ টিন উপহার দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, জনতার খবর এর বার্তা সম্পাদক সাংবাদিক আদিত্ব্য কামাল, বিশিষ্ট নারী সংগঠক সমাজসেবিকা প্রাউড অব ব্রাহ্মণবাড়িয়ার কর্ণধার জনাবা কোহিনুর আক্তার প্রিয়া সহ মানবতা পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ।
উপহার প্রদানকালে ইউপি চেয়ারম্যান বলেন, সামাজিক সংগঠন মানবতা দীর্ঘদিন যাবত মানবতার যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে আসছেন তা সত্যি প্রশংসনার দাবী রাখেন। মানবতা সংগঠনের এমন মানবিক সময়ে উপস্থিত হতে পেড়ে নিজেকে আমি ধন্য মনে করছি। আজকে যে অসহায় অসচ্ছল পরিবারের পাশে ‘মানবতা সংগঠন’ সহায়ক হিসেবে দাঁড়িয়েছে এই পরিবারের গৃহকর্তা দীর্ঘ ১২ বছর যাবত প্যারালাইসিস হয়ে বিছানায় পড়ে আছেন। তাদের পরিবারের ৭ জন, ১ মেয়ে অষ্টম শ্রেণিতে পড়াশোনা করে, এই পরিবারের কোন সদস্য’ই কোন প্রকার আয়-রোগজার করার বয়স হয়নি। আয়-রোগজারের একমাত্র গৃহকর্তী তিনিও বৃদ্ধা ও শারীরিক প্রতিবন্ধি তার একটি হাত বিকলাঙ্গ। তিনি বাড়িবাড়ি ভিক্ষাবৃত্তি করে এ পরিবারকে নিয়ে দিনাতিপাত করেন। এমন একটি অসহায় সহায়সম্বল হীন পরিবারকে সহযোগীয়তার জন্য আমি মানবতার সংগঠনের সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই।