আশুগঞ্জ আর জে টাওয়ারে বিপুল পরিমাণ মাদকসহ ৩৯ জন আটক

ব্রাহ্মণবাড়িয়া, 16 October 2021, 456 বার পড়া হয়েছে,

আদিত্ব্য কামাল : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের জে আর টাওয়ারে অভিযান পরিচালনা করে মদ ও বিয়ার’সহ ৩৯ জন মাদকব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার (১৫ অক্টোবর) দিবাগত রাতে এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৪।

মাদকসহ আটকৃতরা হলেন, মো. ইজারুল হক (৪০), মো. মোস্তাফিজুর রহমান (৪১), মো. বাদল মিয়া (৩৮), অপু চন্দ্র বিশ্বাস (৩০), প্রদীপ চন্দ্র পাল (৩৪), সাজু চন্দ্র বর্মন (২৫), মো. দ্বীন ইসলাম (৪০), শ্যামল রায় (৩৫), সুমন ঘোষ (৪২), মোস্তাফিজুর রহমান পিয়াল (২৬), মো. মিজানুর রহমান (৫০), মো. সোহেল মিয়া ওরফে আবু কাউছার (৪৩), জাকারিয়া ফারুক (৪৮), মো. তারেক মিয়া (২১), আবু হানিফ সেতু (৪৬), মো. জহির মিয়া, রূপন রায় (২২), অপু চন্দ্র দাস (৩৩), আসাদুজ্জামান (৪২), আহসান উল্ল্যাহ, রোমেল আহমেদ (৪২), মো. বাছির মিয়া (৪২), মো. আরিফুজ্জামান আরিফ (২৪), সৈকত মোল্লা (২৬), মো. আনিছুর রহমান (৪১), মো. কামরুল হাসান (৪৫), আওলাদ হোসেন (২৭), আলম সরকার (৪২), মো. লিটন মিয়া (৪৭), মো. আল আমিন (৩৪), তন্তর চন্দ্র বর্মন (২১), পঙ্কজ কুমার (৪৩), ফেরদৌস চৌধুরী (৩৩), মো. খাইরুল (২৬), মো. রানা মিয়া (৩৫), মো. ইরফান শাহ (২৪), শাহীন মিয়া (২৫), মো. আরিফুল ইসলাম (১৯), মেহেদী হাসান রাজ (২৩)।

র‌্যাব-১৪ জানান, গোপন সংবাদের ভিওিতে জেলার আশুগঞ্জে জে আর টাওয়ারে অভিযান পরিচালনা করে ৩৯ জন মাদক ব্যবসায়ীকে  গ্রেফতার করা হয়। এসময় বিদেশি ১২০ বোতল হুইস্কি, ৭৪৯ বোতল ভটকা ও ৩ হাজার ৯৮০ বোতল বিয়ার জব্দ করা হয়। এই ঘটনায় থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।