আল-খলিল হাসপাতাল এন্ড ডায়াগনষ্ঠিক সেন্টারের ৩য় প্রতিষ্ঠা বার্ষীকি পালিত

ব্রাহ্মণবাড়িয়া, 1 January 2022, 306 বার পড়া হয়েছে,

রাজিবুল হাসান : বিশ্ব মানের স্বাস্থ্য সেবাই আমাদের অঙ্গিকার এই স্লোগানকে সামনে রেখে ৩১ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়াস্থ আল-খলিল হাসপাতাল এন্ড ডায়াগনষ্ঠিক সেন্টারের ৩য় প্রতিষ্ঠা বার্ষীকি পালিত হয়েছে।


উক্ত অনুষ্ঠনে আল-খলিল হাসপাতাল এন্ড ডায়াগনষ্ঠিক সেন্টারের তত্ত্বাবধায়ক মো: নাজ্বমুছ ছা ক্বিব নাজমুল এর উপস্থাপনায়।


এসময় উপস্থিত ছিলেন আল-খলিল হাসপাতাল এন্ড ডায়াগনষ্ঠিক সেন্টারের পরিচালন ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের কার্ডিওলজী বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. মো: মনির হোসেন, আল-খলিল হাসপাতাল এন্ড ডায়াগনষ্ঠিক সেন্টারের চেয়ারম্যান মো খলিল বসির মানিক, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মেডিকেল অফিসার ডা. সাখাওয়াত তানভির।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. মো: শফিকুল ইসলাম। সহ অত্র প্রতিষ্ঠানে নার্স, ডাক্তার সহকারি সহ বিভিন্ন কর্মচারী বৃন্দ।

এসময় বক্তারা এই হাসপাতালে দীর্গাযূকামনা করে বলেন, হাসপাতালের যাত্রা শুরু থেকে বর্তমানে এই হাসপাতালের চিকিৎসার মান অনেক ভালো। বিশেষায়িত চিকিৎসা সেবা সহ সকল প্রকার চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে আমাদের এই হাসপাতালে।

তারা আরো বলেন এই হাসপাতালটিতে প্রতিদিন সকাল ৮.০০ টা থেকে রাত ৮.০০ টা পর্যন্ত খোলা থাকে। এছাড়া ২৪ ঘন্টা ইমার্জেন্সি সার্ভিস, ব্লাড ব্যাংক,সাধারণ এ্যাম্বুলেন্স ও ল্যাবরেটরী সার্ভিস সহ জরুরী সেবা সমূহ চালু রয়েছে।