আমি দুধের ফেরিওয়ালা – এমপি মোকতাদির চৌধুরী 

ব্রাহ্মণবাড়িয়া, 23 December 2023, 10 বার পড়া হয়েছে,
মোঃ নিয়ামুল ইসলাম আকঞ্জি,ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, আমি দুধের ফেরিওয়ালা। আপনার সন্তান মাতাল হয়ে রাস্তায় ঘুরবে, নাকি দুধ খেয়ে সুনাগরিক হয়ে দেশের সুনাম বৃদ্ধি করবে সেটি আপনারা বিবেচনা করবেন।
তিনি বলেছেন, আমার বিএনপির বন্ধুরা নির্বাচনের মাঠে নেই। তাই যারা বিএনপির বন্ধুরা আছেন, তাদের উদ্দেশে বলি, আপনারা ভোট দেন। ভোটাধিকার প্রয়োগ করেন। এতে নিজের অধিকার রক্ষা হবে।
আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তিনি শনিবার (২৩ ডিসেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়নের উলচাপাড়া এলাকায় পথ সভায় তিনি এ কথা বলেন।
মোকতাদির চৌধুরী আরও বলেন, ভোট প্রয়োগ করলে দেশ রক্ষা পাবে, মানুষ স্বস্তি পাবে। এখানে অনেকেই বলে ব্রাহ্মণবাড়িয়ায় রবিউল মোকতাদির আছে বলেই ব্রাহ্মণবাড়িয়ার নিরাপত্তা আছে। কিন্তু আমি ভাবি মাদক নিয়ে সারা বাংলাদেশ এখন যে যন্ত্রণা পোহাচ্ছে এ যন্ত্রণা থেকে দেশকে মুক্তি দেওয়া দরকার। আমাদের তরুণ ও যুব সমাজ যেন নষ্ট না হয় সে দিকে আমাদের খেয়াল রাখা দরকার।
এসময় তার সঙ্গে ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম মাহবুবুল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেন শোভনসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।