আখাউড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া, 27 February 2022, 158 বার পড়া হয়েছে,

শেখ রাজেন : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শিশু সন্তানকে হত্যার হুমকি দিয়ে এক অটোরিকসা চালকের স্ত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার রাতে শিপন আহম্মদ নামে এক স্থানীয় যুবলীগ নেতার নামে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা করেছেন।

অভিযুক্ত শিপন আহম্মদ পৌরশহরের দুর্গাপুর এলাকার মো: হাবিবুল্লাহ হিরুর ছেলে ও পৌর যুবলীগের সভাপতি প্রার্থী। গৃহবধুর স্বামী একজন অটোরিকশা চালক।
থানার পরিদর্শক তদন্ত সঞ্জয় কুমার সরকার বলেন রাতে ভিকটিম নিজে বাদী হয়ে অভিযুক্ত শিপন আহম্মদকে আসামি করে মামলা করেছেন। মামলা সূত্রে জানা গেছে, ঘটনার দিন বৃহস্পতিবার রাতে তার স্বামীসহ পরিবারের লোকজন গায়েহলুদের অনুষ্ঠানের গেলে ওই গৃহবধূ তার শিশু সন্তানকে নিয়ে ঘরে ঘুমিয়ে পড়েন। এ সময় দুই প্যাকেট বিরিয়ানি নিয়ে ঘরে ঢুকে শিপন। তাকে দেখে চিৎকার শুরু করলে পাশে ঘুমিয়ে থাকা শিশুটির গলায় হাত দিয়ে তাকে হত্যার হুমকি দেয়। পরে শিশুটিকে জিম্মি করে সে গৃহবধূকে ধর্ষণ করে। একপর্যায়ে ধর্ষণের বিষয়টি কাউকে জানালে তার স্বামীকে পথেঘাটে খুন করারও হুমকি দেয়।গৃহবধু বলেন অনেক দিন ধরেই শিপন আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। আমি কখনও রাজি হয়নি। ওই দিন কৌশলে সে আমার স্বামী ও ঘরের লোকজনকে বাইরে পাঠিয়েছে।

আখাউড়া পৌর যুবলীগের সভাপতি মনির খান বলেন, শিপন আহম্মদ সভাপতি প্রার্থী হলেও যুবলীগের কোনো ইউনিটে তার নাম নেই।

আখাউড়া থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, নির্যাতিত ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান চলছে।