আখাউড়ায় আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ব্রাহ্মণবাড়িয়া, 23 June 2022, 162 বার পড়া হয়েছে,

জুয়েল মিয়া, আখাউড়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।আখাউড়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনগুলো ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে দিবসটি পালন করে।

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে সূর্যোদয়ের সাথে সাথে আখাউড়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পন করেন নেতাকর্মীরা। পরে বিকেলে দলীয় কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল এর সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিম ভূইয়া, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন বাবুল, পৌর আওয়ামিলীগের সভাপতি এডভোকেট আব্দুল্লাহ ভূঁইয়া বাদল, যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবু কাওছার ভূইয়া, উপজেলা মহিলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক পিয়ারা আক্তার পিউনা, উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন সহ আরও অনেকে বক্তব্য রাখেন।